সাবস্ক্রাইব করেছেন তো? না করলে এখানে ক্লিক করুন!

B1/B2 Visitor Visa to Green Card - আমেরিকায় ট্যুরিস্ট থেকে গ্রিন কার্ড

Please note  to qualify for US visitor visa in other words tourist visa, you must establish that you do not have an “immigrant intent,” a plan to remain the U.S. permanently. This is a basic component of most temporary U.S. visas. The American government wants to know that you will depart the United States before your visa or I-94 expires.

যারা আমেরিকায় ট্যুরিস্ট ভিসায় আসছেন ইমেগ্রেন্ট হওয়ার ইনটেশন নিয়ে,  অর্থ্যাৎ স্থায়ীভাবে থেকে যাওয়ার উদ্দেশ্যে। তাহলে এই ভিডিও আপনার জন্য নয়। 

যারা ইতোমধ্যে আমেরিকায় ট্যুরিস্ট হিসেবে আছেন এবং যে কোনো কারনে তারা আর দেশে যেতে পারছেন নাহতে পারে আমেরিকায় ফ্যামিলি মেম্বার অসুস্থ, হতে পারে স্ত্রী প্রেগনেন্ট, হতে পারে আপনি নিজে অসুস্থ হয়ে গিয়েছেনইত্যাদি নানা রকম কারন হতে পারে। কিন্ত আপনি যখন আমেরিকায় ঢুকেছিলেন ট্যুরিস্ট হিসেবে তখন আপনি সেটা জানতেন না, এটাকে ধরে নিতে পারেন Unforeseen circumstances. 

এবং আপনার নিকট আত্মীয় আমেরিকায় আছেন যিনি স্থায়ী বাসিন্দা অথবা সিটিজেন। এই ভিডিওটা তাদের জন্য। আবারও বলছি, ইমিগ্রেশনের ইনটেনশন নিয়ে আপনি আমেরিকায় ঢুকেছেন এটা যদি প্রমানিত হয় তাহলে আপনাকে ভিসা পরিবর্তন করে আমেরিকায় স্থায়ী হওয়ার সুযোগ দেয়া হবে না। আপনাকে তখন নিজ দেশে গিয়ে প্রসেসিং করতে হবে।


অন্যান্য পোস্ট